বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
আর্জেন্টিনা-চিলি ম্যাচে মারামারি, লাল কার্ড দেখলেন মেসি

আর্জেন্টিনা-চিলি ম্যাচে মারামারি, লাল কার্ড দেখলেন মেসি

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলের কাছে সেমিফাইনালে হেরে আর্জেন্টিনার কোপা আমেরিকা শেষ হয়ে গেছে আগেই। ব্রাজিলের কারেন্থিয়াস অ্যারেনায় চিলির বিপক্ষে আজ রোববার রাতে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলতে নামে আর্জেন্টিনা। এই ম্যাচের ৩৬ মিনিটের সময় মারামারি করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আর্জেন্টিনার মেসি ও চিলির মেডেল।

দিবালা পাস দিয়ে বল এগিয়ে দেন চিলির ডি-বক্সে। এ সময় দৌড়ে এসে বলের পিছু নেন লিওনেল মেসি। কিন্তু বল দখলে নিয়ে নেন চিলির ডিফেন্সিভ মিডফিল্ডার মেডেল। মেসি বল দখলের চেষ্টা করতেই দুজনের মধ্যে মারামারি লেগে যায়। এরপর দুইজন একে অপরকে হাত দিয়ে, বুক দিয়ে ধাক্কাধাক্কি করতে থাকেন। দলের বাকি সবাই এসেও থামাতে পারছিলেন না। শেষ পর্যন্ত দুইজনকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়তে বাধ্য করেন রেফারি।

আজ নিজের ক্যারিয়ারের দ্বিতীয় লাল কার্ডটি দেখেন মেসি। এর আগে ২০০৫ সালে নিজের অভিষেক ম্যাচেই প্রথম লাল কার্ড দেখেছিলেন মেসি। অথচ আজ কী দুর্দান্ত শুরুই না হয়েছিল মেসিদের।

ম্যাচ শুরুর ১২ মিনিটেই সার্জিও আগুয়েরোর গোলে এগিয়ে যায় আলবিসেলেস্তারা। ২২ মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করেন পাউলো দিবালা। লিন্তু কিছুক্ষণ পরে এসেই ঘটে যায় অনাকাঙ্ক্ষিত ঘটনা। বিরতিতে যাওয়ার আগে ২-০ গোলে এগিয়ে ছিল আর্জেন্টিনা।

কিন্তু বিরতির থেকে আসার ১৫ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল দিয়ে ব্যবধান কমান চিলির ভিদাল। শেষ পর্যন্ত ২-১ গোলে জেতে কোপা আমেরিকায় তৃতীয় হয়ে সন্তুষ্ট থাকতে হয় মেসিদের।

এর আগে গত তিন জুলাই সেমিফাইনালে ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরে কোপা আমেরিকা থেকে বিদায় নেয় মেসির আর্জেন্টিনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877